প্রতিদিনের মত আজও রুপ অফিসে, গিয়েছে।ar এলিজাও প্রতিদিনের মতই অর্নবকে নিয়ে ব্যাস্ত। অফিস টাইম চলাকালীন একজন ভদ্রলোক আসলেন এলিজার সাথে দেখা করতে কিন্তু সে তো কেবিনে নেই।রুপ বাধ্য হয়ে অর্নবের দরজায় নক করল… রুপঃ আসতে পাড়ি…?? অর্নবঃ এসেই তো পড়েছো আর কি আসবে? সারাদিন তো আমাদের ডিস্টার্ব করার জন্যই আছো তুমি।কি বলবে বলে ফেলো। রুপঃ ম্যাডাম এর সাথে একজন দেখা করতে এসেছেন… ।

অর্নবঃ সত্যিই কেউ এসেছে নাকি আমাদের আলাদা করতে চাচ্ছো? এলিজাঃ গিয়ে বলো এখন দেখা করতে পাড়ব না যেন পরে আসে… রুপঃ ম্যাডাম its argent…. এলিজাঃ আমাকে তুমি দায়িত্ব শিখাচ্ছো.? সাহস তো কম না। রুপঃ স্যার তো পালিয়ে যাচ্ছেন না সারাদিন সময় কাটাতে পাড়বেন একটু দেখাটা করেই আসুন। এলিজা কিছু বলতে যাবে তখন অর্নব বলল আচ্ছা এলিজা যা একটু দেখে আয়… ।

এলিজা রাগে গজগজ করতে করতে বাইরে গেল। রুপ তার পিছন পিছন গেল। রুপ রুপের জায়গায় গিয়ে বসল। এলিজা নিজের কেবিনে গিয়ে চেচিয়ে চেচিয়ে কথা বলছে… এলিজাঃ হেই কে আপনি যখন তখন অফিসে চলে আসেন…?? আমি ব্যাস্ত আছি পরে আসুন এখন কথা বলতে পারব না। ভদ্রলোকঃ ম্যাডাম আমার কথাটা একটু শুনুন এলিজাঃ কোথা থেকে আসে এসব কে জানে..??

যেতে বল্লাম না যান বলছি। এলিজার রাগারাগি দেখে রুপ তার কেবেনের দিকে গেল। লোকটা বাধ্য হয়েই বেরিয়ে যাচ্ছিল তখনি রুপ দৌড়ে গিয়ে লোকটির দিকে হাত বাড়িয়ে হ্যালো স্যার আমি রুপ…. স্যারের পার্সনাল এসিস্ট্যান্ট। আপনি মনে হয় আমাকে খুঁজচ্ছেন। লোকটিঃ ইয়েস মিস রুপ আমি আপনার সাথেই দেখা করতে এসেছিলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here