আমার রাগ উঠলে রাগ থামাতে না, পাললে শাওয়ার নেই আর শোন এর পর যদি কখনো বাসায় আসিস তাহলে নক করে আমার রুমে আসবি!!!জানিনা কি কি দেখছস আল্লাই জানে আমার মনে হয় সব শেষ ওই আসলেই কি সব দেখে নিয়েছিস (রিয়া) ——ম্যাডাম আপনি যা ভাবছেন তার কিছুই হইনি কতবার বলব প্লিজ বিশ্বাস করেন —-(আমি) —-কি তোদের বিশ্বাস না করে তার চেয়ে কুকুর কে বিশ্বাস করতে পারা যায় বুঝলি তোরা টাকার জন্য সব করতে পারিস তা আমি বুঝে গেছি!!!!

(রিয়া) এদিকে রিয়া ম্যাডামের কথা শুনে নিজের অজান্তে চোখ দিয়ে লোনা পানি পরলো কারণ চোখের পানিতো বলতে পারবোনা আমাদের চোখের পানি যে এই দুনিয়ার মানুষের কাছে অভিনয়ের পানি মনে মনে ভাবছি কথাগুলো –(আমি) ওই ওই ছোটলোকের বাচ্চা হইছে আর ন্যাকা সাজতে হবেনা!!!! শোন যখনি ফোন দিবো তখনি আসবি কিন্তু নইলে কন্টাকেরর একটি টাকাো পাবিনা যদি কেউ জেনে যায় আরো!!!!( রিয়া) –না ম্যাডাম কেউ ভালবাসা নিয়ে এই কন্টাকের কথা জানবে না কোনদিন!!! (আমি) ——-।

আচ্ছা যা তাহলে এখন আমার সামনে থেকে তোকে দেখলে না আমার এমনিতেই রাগ ওঠে জানিনা রাফিটা যে কোনদিন আসবে!!!! (রিয়া) —–এদিকে বাসায় এসে নামায পড়ে একটা ঘুম দিলাম হঠাৎ দেখি ফোনটা কাপছে তাই ঘুম জড়ানো কন্ঠে হ্যালো বলতেই শুরু হলো ঝড়!!!!! ——ওই কখন থেকে পার্কে বসে আছি তোর আসার খবর নেই আজকে আসই তোর একদিন কি আমার একদিন (তানিয়া) ——-এদিকে মনে পড়লে আজ তো বলছিলাম তানিয়াকে তার সাথে দেখা করবো কিন্তু আমার তো মনেই নেই তাই তানিয়াকে বসতে বলে তাড়াতাড়ি চললাম পার্কের উদ্দেশ্য!!!!! —

যাই হোক যেয়ে দেখি পার্কের এককোনে একটা নীল পরী নীল শাড়ি পড়ে বসে আছে না ওইটা তো পরীনা মনে হচ্ছে তানিয়া!!!! ——-ওই ওই তোর এতক্ষণে আসার কথা মনে পড়ল তুই কিরে পার্কে একটা মেয়েকে একা বসিয়ে রাখস অভিমানের সুরে কথাগুরো বলল!!! (তানিয়া) আরো দোস্ত জ্যাম ছিল কি যে তোকে কেমনে বুঝাবো বল (আমি) —–হইছে আর ন্যাকামু করতে হবেনা!!! (তানিয়া) ——-ওই মিথ্যা না সত্যি বলছি আমি ঘুমিয়ে ছিলাম তাই আসতে লেট হলো কথাটা বলে জিভে কামড় দিলাম (আমি)।

হুম জানিতো মিথ্যাটাও গুছিয়ে বলতে পারস না সত্যিটাই বলে দিলি!!!!(তানিয়া) —–আচ্ছা দোস্ত বল তো কিসের জন্য ডাকছিস এত আজেন্ট–আর শাড়ি টড়ার কারণ কি নাকি দাওয়াত পাবো!!! জাই কস অনেকদিন ধরে দাওয়াত খাইনি তোরটা মনে হয় খেতে পারবো —(আমি) —তবে রে খাওয়াচ্ছি তোকে দাওয়াত দাড়া বলছি!! (তানিয়া) —-আচ্ছা দোস্ত কান ধরছি আর দাওয়াত খেতে চাইবোনা (আমি) —–হুম হইছে হইছে মনে থাকে যেনো –(-তানিয়া) —–হুম থাকবে মনে এবার বল কি বলবি দোস্ত (আমি) হঠাৎ দেখে তানিয়া আমার কাছে এসে বলতেছে রাজ আমার চোখের দিকে তাকা!!!(

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here