Please Enable JavaScript in your Browser to Visit this Site.

Tools

[Giveaway] নিয়ে নিন আজীবনের জন্য ক্যানভা প্রিমিয়াম (Edu) ফ্রিতেই!

Canva Premium For Education Giveaway!

ক্যানভা কি?

ক্যানভা হলো জনপ্রিয় একটি Graphic Design প্ল্যাটফর্ম যেখানে আপনি সহজেই Graphics Design, Presentation Video Making , Logo, Poster Design,Youtube Thumbnail ডিজাইন সহ আরো অনেক কাজে ইউজ করতে পারবেন।

যারা ফটোশপ অথবা এরকম প্রফেশনাল কোন সফটওয়্যার দিয়ে ফটো এডিট করতে পারেন না অথবা সময় পান না তাদের জন্য একমাত্র সমাধান ক্যানভা । এটা দিয়ে আপনি ইউটিউব, ফেসবুক সহ যেকোন কিছুর জন্য ডিজাইন করতে পারবেন । মোবাইলে ইউজ করার জন্য এপও আছে প্লেস্টোরে

আমাদের Tech Help BD ওয়েবসাইট, গ্রুপ, ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজের সব ডিজাইনের কাজে কিন্তু এই ক্যানভা ইউজ করেই করা হয়। কারণ আমাদের প্রতিনিয়ত অনেক পোস্টের থাম্বনেইল ডিজাইন করতে হয় আর ক্যানভা দিয়ে কয়েক মিনিটেই ডিজাইন করে ফেলা সম্ভব হয়।

তাছাড়া, ক্যানভাতে আপনারা সুন্দর সুন্দর বাংলা ফন্ট আপলোড করে ঐগুলো দিয়েও ডিজাইন করতে পারবেন।

ক্যানভা ফ্রি ভার্সন Vs প্রিমিয়াম ভার্সন

ক্যানভাতে ফ্রি এবং প্রিমিয়াম দুইটা ভার্সনই আছে কিন্তু ফ্রি ভার্সনে আপনি নিজের মন মতো ফন্ট আপলোড করে ডিজাইন করতে পারবেন না। আবার কিছু প্রিমিয়াম ইমেজ, Template ব্যাবহার করতে পারবেন না। ঐগুলোতে ক্যানভা এর Watermark থাকে

img 612dc65282bba

তো, এজন্যই আমরা আজকে আপনাদের সাথে আমি Canva Premium for Education শেয়ার করতে যাচ্ছি। যার মাধ্যমে আপনারা মূলত ক্যানভা প্রিমিয়ামেরই সব ফিচার ইউজ করতে পারবেন।

কিভাবে ফ্রিতেই ক্যানভা প্রিমিয়াম নিবেন?

প্রথমেই এই লিংকে ক্লিক করুন

যদি অলরেডি আপনার ক্যানভা একাউন্টে লগিন করা থাকে তাহলে আপনি অটোমেটিকলি TechHelpBD.com এর প্রিমিয়াম টিমে জয়েন হয়ে যাবেন।

আর যদি না থাকে তাহলে জাস্ট এই লিংকে যাওয়ার পর Sign Up with Google এ ক্লিক করে আপনার জিমেইল দিয়ে একাউন্ট করে নিবেন। তাহলেই আমাদের টিমে ঐ একাউন্ট থেকে জয়েন হয়ে যাবেন এবং ক্যানভা প্রিমিয়াম ফ্রিতেই ইউজ করতে পারবেন।

img 612c8ee0b76a5

যেভাবে চেক করবেন আপনি ক্যানভা প্রিমিয়াম টিমে আছেন কিনা?

জয়েন করার পর আপনার একাউন্টের লগোতে ক্লিক করলেই দেখতে পারবেন আপনি কোন টিমে আছেন।  অবশ্যই আপনার Personal একাউন্ট থেকে TechHelpBD.com টিমে সুইচ করে নিবেন। কারণ আমাদের টিম থেকেই ক্যানভার প্রিমিয়াম সবকিছু ফ্রিতে ইউজ করতে পারবেন।

img 612ca21dd2335

বুঝার সুবিধার্থে ক্যানভা এর মোবাইল এপ থেকেও স্ক্রিনশট দেয়া হলো

img 612ca37441d46

বলে রাখা ভালো, ক্যানভা আপনি পিসি থেকে Canva.com থেকেই ইউজ করতে পারবেন আর মোবাইল থেকে Canva App দিয়ে ব্যাবহার করতে পারবেন।

তো এখন থেকে আপনি যখন ক্যানভা এর কোন প্রিমিয়াম ইমেজ, টেমপ্লেট ইত্যাদি ইউজ করতে যাবেন ঐটায় Pro এর বদলে Edu লেখা দেখবেন এবং সেগুলো আপনারা কোন প্রকার Watermark ছাড়াই একদম ফ্রিতে ইউজ করতে পারবেন।

So guys Enjoy Canva Premium for Education and Stay with Tech Help BD for more tools 💕

★★আমার আগের পোষ্ট যারা মিস করেছেন তারা নিচের লিংক থেকে দেখে নিনঃ

 

Copy Post Link:

Related Articles

Adblock Detected

Our website is made possible by displaying online advertisements to our visitors.
Please consider supporting us by whitelisting our website.